শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রূপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : হামলা ভাঙচুর আহত ১৫

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসার আধিপত্য বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধ নিয়ে পৃথক স্থানে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোমবার রাতে উপজেলার খৈসার ও গুতিয়াবো এলাকায় ঘটে এ সংঘর্ষের ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্র জানায়, উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈসার এলাকার সাবেক ইউপি সদস্য আবুল হোসেন একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা ও ওয়ারেন্ট রয়েছে বলে জানা গেছে। এ মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন এক পক্ষ আরেক পক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট চালায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এদের মধ্যে রায়হানকে মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের রূপগঞ্জ ও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অপর দিকে, রূপগঞ্জ ইউনিয়নের গুতিয়াবো এলাকার সাবেক ইউপি সদস্য মিয়াজদ্দিনের সঙ্গে একই এলাকার আলমাছ ওরফে আছলামদের একটি জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। এসব ঘটনায় রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক বলেন, কেউ কোন অভিযোগ করেননি, তাই ব্যবস্থা নেইনি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন