সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গলাচিপায় জমি সংক্রান্ত বিরোধে নিহত ১

গলাচিপা (পটুয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

গলাচিপায় জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। নিহত রেজাউল খান (৩০) ও নিহতের ছোট ভাই গুরুতর আহত মো. জসিম খান (২০) হলেন উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের উত্তর পাতাবুনিয়া গ্রামের ইদ্রিছ খানের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার আসর নামাজ বাদে পাতা বুনিয়া গ্রামের আলম ব্রীজের উপরে বসে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ একই এলাকার শাহ আলম খান ও তার ছেলে শাহিনসহ ১০/১২ জনে কাঠের মুগুর (কাঠের গুড়ি) দিয়ে এলোপাথারি পিটিয়ে রেজাউল খান ও তার ছোট ভাই জসিম খানকে আহত করে। আহতদের চিৎকারে এলাকাবাসী আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা রেজাউল ও তার ছোট ভাই জসিম খানকে উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য রেজাউলকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত আড়াইটার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসতালে রেজাউল খানের মৃত্যু হয়। নিহত রেজাউল খান ছিলেন ছোনখোলা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
গতকাল বুধবার সকালে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে ওসি জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে মারামারিতে এ নিহতের ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন