বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পীরগাছায় ৯ দোকানে ডাকাতি, আতঙ্ক

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৭ এএম

রংপুরের পীরগাছায় পাহারাদারকে বেঁধে ৯টি দোকানে ডাকাতি করা হয়েছে। এতে নগদ টাকাসহ প্রায় দশ লক্ষ টাকার মালামাল ডাকাতি হয়েছে বলে দাবী করেছেন দোকান মালিকরা। বুধবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কান্দিরহাট ও নটাবাড়ি বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে। এঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। জানা গেছে, উপজেলার কান্দিরহাটে ডাকাত দল নৈশ প্রহরী এছাহাক আলীকে পিটিয়ে আহত করে পাশের একটি মাদরাসায় গাছের সাথে বেঁধে রাখে। এসময় কান্দিরহাটের শামছুল আলমের শাহীন স্টোর, আলা মিয়ার আঁখি স্টোর, গণি মিয়ার ফারুক স্টোর, রাকু মিয়ার টিনের দোকান, জাকির হোসেনের গালামালের দোকান ও কালাম মিয়ার দোকানে তালা ভেঙে ডাকাতি করে। একই ডাকাত দল পাশবর্তী তাম্বুলপুর ইউনিয়নের নটাবাড়ি বাজারে আব্দুল হাই, আফজাল হোসেন ও মাহবুব মাস্টারের দোকানে ডাকাতি করে। ডাকাত দল ৯টি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
কান্দিরহাটে পাহারাদার এছাহাক আলী জানান, হঠাৎ করে ১০/১২ জনের একটি ডাকাত দল তাকে আক্রমণ করে পাশের মাদরাসার একটি গাছের সাথে বেঁধে রাখে।

ব্যবসায়ী ফারুক হোসেন বলেন, ডাকাত দল তালা ভেঙে দোকানের ভেতর প্রবেশ করে নগদ ৩৫ হাজার টাকাসহ মালামাল নিয়ে যায়। আমরা আতঙ্কে রয়েছি।
কান্দিরহাটের ইজারাদার শাহ আলম ডাকাতির বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে হাটের পাহারাদারকে বেঁধে ডাকাত দল মালামাল লুট করে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন