ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

স্বচ্ছতার মধ্য দিয়ে সারাদেশে শিক্ষক নিয়োগ হবে -শিক্ষামন্ত্রী

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ৩:৩০ পিএম

শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়ে সারাদেশে শিক্ষক নিয়োগ করা হয়ে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। তিনি বলেন, আমি বিশ্বাস করি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সব কাজ হয় স্বচ্ছতার ভিত্তিতে। কাজেই শিক্ষক নিয়োগের বিষয়টিও সম্পূর্ণ স্বচ্ছতার ভিত্তিতে হবে।
দীপু মনি শুক্রবার দুপুরে চাঁদপুরের হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
গত ১০ বছরে শিক্ষাখাতে অসামান্য অর্জনের কথা জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, এতোবড় দেশ, এতো মানুষ এবং এতো শিক্ষা প্রতিষ্ঠানের মাঝেও কিছু কিছু সমস্যা রয়ে গেছে। এগুলো সমাধানের কাজ চলছে। সেসব সমাধানের কাজ এগিয়ে নিয়ে যাওয়া হবে।
আগামী যাতে দেশের কোথাও কোনো শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা না থাকে সে বিষয়ে সরকার কাজ করছে বলে জানিয়েছেন দীপু মনি।
এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা, দীপু মনি। উদযাপন পরিষদের আহ্বায়ক প্রাক্তন ছাত্র সুনিল কৃষ্ণ মাঝির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মঈনুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান।
অনুষ্ঠানে আলোচনা সভা, স্মৃতিচারণ ও সাংস্কৃুতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিনভর দীর্ঘদিনের পুরনো আড্ডা ও স্কুলজীবনের নানা স্মৃতি নিয়ে আড্ডায় মেতে উঠেন প্রাক্তন শিক্ষার্থীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ১৮ জানুয়ারি, ২০১৯, ৬:১৯ পিএম says : 0
Shochsotar maddhome khomotai ashin hole, shochsotar maddhomei kaowke kothao niog dea shomvob noyle oshomvoboi theke jabe....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন