শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের বন্দরে দিনেদুপুরে নিজ ফ্লাটে প্রবাসীর স্ত্রী খুন

লাশ পুড়িয়ে ফেলার চেষ্টা

নারায়ণঘঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ৭:২০ পিএম

নারায়ণগঞ্জের বন্দরে নিজ ফ্লাটে দিনে দুপুরে খুন হয়েছেন প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী নাঈমা রহমান (৩৭)। তাকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর ফ্লোরে কোরেসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। গতকাল শনিবার দুপুরে বন্দর থানার সোনাকান্দার ত্রিবেনী পুল এলাকার আমিনুল হক মনার ৩ তলা বাড়ির দোতলার একটি ফ্লাটে এ হত্যাকান্ডটি ঘটে। নিহত গৃহবধু নাঈমা রহমান থাইল্যান্ড প্রবাসী আনিসুর রহমানের স্ত্রী। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ধারালো বটি ও ১টি মানি ব্যাগ উদ্ধার করেছে।
শনিবার দুপুরে সোনাকান্দা নোয়াদ্দা এলাকাবাসী ভবনের একটি ফ্লাটে অগ্নিসংযোগ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থল এসে ফ্লাট থেকে গৃহবধূর মৃত দেহ উদ্ধার করে।
এ ব্যাপারে নিহত গৃহবধূর মেয়ে বন্দর র্গালস স্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী আনুসি জানান, প্রতিদিনের মত আমি ১১টায় স্কুলে চলে যাই। স্কুল ছুটি শেষে আমি ১টা ৪০ মিনিটে আমাদের ফ্লাটে তালা খুলে দেখতে পাই অগ্নিসংযোগ অবস্থায় আমার মা মেঝেতে পড়ে আছে। আমি সঙ্গে সঙ্গে পানি ঢেলে আমার মায়ের শরীরে আগুন নিভানোর চেষ্টা করি।
এ ব্যাপারে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, লাশের গায়ে আঘাতের চিহৃ রয়েছে। অজ্ঞাত খুনি গৃহবধূকে কুপিয়ে হত্যার পর মৃতদেহ অগ্নিসংযোগ করে পালিয়ে গেছে। আমরা হত্যাকান্ডের স্থান থেকে ১টি ধারালো মাছ কাটার বটি, ১টি ম্যানিব্যাগ, এবং ম্যানিব্যাগের ভিতরে একটি ছবি ও ১টি সিগারেট উদ্ধার করি। আমরা হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য চেষ্টা চালাছি।
হত্যাকান্ড সংগঠিত হওয়া ফ্লাটের ৩টি চাবির মধ্যে ১টি চাবি গৃহবধূ নাঈমার কাছে থাকত। এবং বাকি ২টি চাবির মধ্যে ১টি চাবি তার মেয়ে আনুশি কাছে অপর চাবিটি নিহত গৃহবধূর ছোট ভাই কামরুলের কাছে থাকত। আমরা নিহত গৃহবধূর মেয়ে আনুশি ও তার মামা কামরুলকে জিজ্ঞাসাবাদ করেছি। আমরা হত্যাকারিকে সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চালিাছি। এ ব্যাপারে বন্দর থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন