সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হোয়াই চিট ইন্ডিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

রাকেশ সিং (এমরান হাশমি) একজন পেশাদার প্রতারক। প্রচলিত পরীক্ষা ব্যবস্থাকে ঘিরেই তার প্রতারণার চক্র। প্রশ্নপত্র ফাঁস থেকে শুরু করে, ভর্তি পরীক্ষা, প্রক্সি পরীক্ষা দেয়াই তার চক্রের কাজ। সে খুঁজে এক মেধাবী ছাত্রকে বের করে। ধনবানদের বখে যাওয়া সন্তান যারা পড়াশোনা করে না তাদের হয়েই পরীক্ষা দেবার জন্য সত্যেন্দ্র দুবে ওরফে সাত্তুকে (স্নিগ্ধদ্বীপ চ্যাটার্জি) দায়িত্ব দেয়া হয়। সাত্তুও কাজ চালিয়ে যেতে থাকে, দুজনেরই ভাল আয় হতে থাকে। একসময় বিবেকের দংশনে তাড়িত হতে শুরু করে সাত্তু। এই দুর্বলতার কারণে সে ধরা পড়ে যায়। স্বাভাবিকভাবে রাকেশের পরিচয়ও ফাঁস হয়ে যায়। অনেকগুলো মামলা হয় তার বিরুদ্ধে। সে আদালতে প্রমাণ করার চেষ্টা করে আসলে সে কোনও অপরাধ করেনি।

বলিউড শীর্ষ পাঁচ
১ উরি : সার্জিকাল স্ট্রাইক
২ দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার
৩ সিম্বা
৪ জিরো
৫ কে.জি.এফ.- চ্যাপ্টার ওয়ান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Śóù Ŕéń Ďrà ২৬ জানুয়ারি, ২০১৯, ১:৩৭ এএম says : 0
Emraan hashmi is my heart
Total Reply(0)
বিপ্লব ২৬ জানুয়ারি, ২০১৯, ১:৩৯ এএম says : 0
‘পড়ালেখা করে যে/গাড়িঘোড়া চড়ে সে।’ এই আপ্তবাক্যের নীচে কত ছেলেমেয়ের স্বপ্ন মারা যায় রোজ? শুধু বাবা-মা-সমাজকে একটু খুশি করতে রোজ তিলে তিলে মারা যান কত ছাত্রছাত্রী? আর তাদের বলি করতে রোজ গজিয়ে ওঠে, কত ভুঁইফোড় কলেজ কোচিং চারপাশে? এ সব প্রশ্নই ঘুরেফিরে এসেছে ‘হোয়াই চিট ইন্ডিয়া’ ছবিতে। ভালো...
Total Reply(0)
রিপন ২৬ জানুয়ারি, ২০১৯, ১:৪০ এএম says : 0
ছবির একটি বাস্তবিক কাহিনি- বেসরকারি মিডিয়া কলেজ বা এমবিএ টিউটোরিয়াল ব্যাঙের ছাতার মতোই গজাচ্ছে চারপাশে। তেমনই একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত এ ছবিতে ইমরান হাশমি। ছাত্রদের মনে জোর দেন। বলেন, আশার কথা। কিন্তু তাতে তাঁর লাভ হলেও ছাত্রদের তেমন লাভ হয় না। তাঁর জীবনে প্রেম আসে, তাঁর শাগরেদরাও এমনকি বিয়ে করে। সবই ভুয়ো ব্যবসার কল্যাণে। কিন্তু কর্মফল আছেই। তাই, গোটা কাজের দামও দিতে হয়। ভেঙে পড়ে তাসের ঘর। হতাশায় মারা যায় ছাত্রেরা। পুলিশ প্রশাসন সক্রিয় হয়ে ওঠে। ধরা পড়ে যায় চক্রান্তকারী।
Total Reply(0)
Rasel ২৬ জানুয়ারি, ২০১৯, ৪:০৫ পিএম says : 0
Jai hok osthir lagse kharap na,,,,motamuti vloii lgloooo,,,,!!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন