বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহাসড়কে চলন্ত বাসে ডাকাতিকালে ডাকাতসহ বাস আটক, উদ্ধার ১০ যাত্রী

সাভার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৯:৩৩ এএম

নবীনগর-চন্দ্রা মহাসড়কে দুর পাল্লার চলন্ত বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় স্থানীয়দের সহায়তা ডাকাতির কবলে পড়া বাসটি আটক করে আশুলিয়া থানা পুলিশ। এসময় ডাকাতির কবলে পড়ে অন্তত নারী ও শিশুসহ ১০ যাত্রী আহত অবস্থায় উদ্ধার করা হয় । সন্দেহভাজন এক ডাকাত আটক করলেও, সে বিষয়ে বিস্তারিত জানায়নি পুলিশ। ঘটনার পর বাসের চালক, হেলপার ও সুপারভাইজার পলাতক রয়েছে।

সোমবার রাত সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় বাসটি স্থানীয় জনতা ও আশুলিয়া থানা পুলিশ আটক করে।

ভুক্তভোগী যাত্রীরা জানান, রাজধানীর গাবতলী থেকে মাশফি পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-০৪৯০) একটি দুর পাল্লার বাস কুড়িগ্রামের উদ্দেশ্যে কয়েকজন যাত্রী নিয়ে রওনা হয়। পরে আশুলিয়ার বাইপাইল থেকে যাত্রী বেশে ডাকাত উঠে বাসে। পরে পিস্তল দিয়ে চালককে জিম্মী করে যাত্রীদের হাত পা বেঁধে মারধর করে। মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। পরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎতে পৌছালে যাত্রীদের ডাকা চিৎকারে বাসটি আটক করা হয়। এসময় কয়েকজন ডাকাত বাসের জানালঅ দিয়ে লাফিয়ে পালিয়ে যায়।

এসময় নারী যাত্রী লাঞ্চিতের অভিযোগও তোলেন এক নারী যাত্রী।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মনিরুল হক ডাবলু জানান, খবর পেয়ে বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় আহতের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সন্দেহভাজন একজন আটক হয়েছে, তবে তদন্ত স্বার্থে পরে বিস্তারিত জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন