শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দৌলতপুরে ছিনতাইকারীদের কবলে একদল গরু ব্যবসায়ী

১০ লাখ টাকা ছিনতাই : আহত ১০

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ছিনতাইকারীদের কবলে পড়ে ১০ জন গরু ব্যবসায়ী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। ছিনতাইকারীরা গরু ব্যবসায়ীদের কাছ থেকে অন্তত ১০ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে বলে হামলার শিকার গরু ব্যবসায়ীরা অভিযোগ করেছেন। উপজেলার আদাবাড়িয়া সড়কে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার গরু ব্যবসায়ী ও স্থানীয়রা জানায়, উপজেলার ফিলিপনগর ইউপির বাহিরমাদী গ্রামের একদল গরু ব্যবসায়ী পার্শ্ববর্তী গাংনী উপজেলার বামুন্দী পশু হাটে গরু বিক্রয় করে বাড়ি ফিরছিল। শনিবার রাত সাড়ে ৭টার দিকে আদাবাড়িয়া-ডাংমড়কা সড়কের আদাবাড়িয়া মাঠের মধ্যে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল সশস্ত্র ছিনতাইকারী গরু ব্যবসায়ীদের বহনকরা ট্রলির গতিরোধ করে তাদের ওপর হামলা চালায়। এসময় ছিনতাইকারীরা গরু ব্যবসায়ীদের বেধড়ক মারপিট ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তাদের কাছ থেকে গরু বিক্রয়ের প্রায় নগদ ১০ লাখ টাকা ছিনিয়ে নেয়।
ছিনতাইকারীদের হামলায় গরু ব্যবসায়ী আব্দুল লতিব (৫৫), রিন্টু (৩২), মুক্তার হোসেন (৪৫), তাহের (৪০), সামাদুল (৫০), সাত্তার (৪০), মোহন (৩০), মহর আলী (৪৬), রায়হান (২৩)সহ ১০ জন গুরুতর আহত হয়। আহতদের ৯ জনকে দৌলতপুর হাসপাতালে এবং আব্দুল লতিবকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দায়ের হলে দৌলতপুর থানা পু্িলশ ৪জনকে আটক করে জিঞ্জাসাবাদ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন