শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে আর্থিক প্রতিষ্ঠান প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০৩ পিএম

ঢাকার ধামরাইয়ে আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক বীমা ও বিভিন্ন এজেন্ট বাজার কমিটির প্রধান এবং স্থানীয় সাংবাদিকদের নিয়ে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা আজ বুধবার থানা চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শফিউর রহমান, স্বাগত বক্তব্য রাখেন ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা জেলা উত্তর অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদুল ইসলাম, এ কে এইচ গার্মেন্টেসের কর্মকর্তা মেজর(অব) সাইফুল ইসলাম, সাংবাদিক আনিস উর রহমান স্বপন, আবু হাসান, ধামরাই বাজার কমিটির সভাপতি হাফিজুর রহমান হ্যাপি,কালামপুর বাজার কমিটির সভাপতি রবিউল করিম , বিকাশ এজেন্টের শের আলীসহ বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা বৃন্দ।
এসময় বক্তব্যরা বিগতদিনের বিচ্ছিন্ন কিছু ঘটনা তুলে ধরেন এবং নিজ নিজ অবস্থান থেকে শতর্ক থাকার আহবান জানান। সেইসাথে প্রতিটি আর্থিক প্রতিষ্ঠানের সামনে সিসি ক্যামেরা বসানোর জন্য বলেন।
পুলিশের সেবা দ্রুত দেয়ার জন্য ধামরাই থানার ডিউটি অফিসার থেকে শুরু করে জেলা অতিরিক্ত পুলিশ সুপার ও পুলিশের জরুরী সেবা ৯৯৯ সরকারী মোবাইল নাম্বার লেখা সম্বলিত একটি তালিকা এ মতবিনিময় সভায় আগত সবার হাতে তুলে দেয়া হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন