শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটের বিশ্বনাথে ২ ডাকাত আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৫২ পিএম

সিলেটের বিশ্বনাথ থেকে ২ জন ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো শেখ হাছন আলী (৩১) ও মো. মুহিবুর রহমান মুহিব (২২)। মঙ্গলবার বেলা ১টায় সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মাহবুবুল আলম বলেন, ডাকাত শেখ হাছন আলী সিলেট সদর উপজেলার জালালাবাদ থানার মোল্লারগাঁও এলাকার মৃত শেখ মিছির আলীর ছেলে। ডাকাত মো. মুহিবুর রহমান মুহিব জালালাবাদ থানার লালারগাঁও চৌধুরী গাঁও এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে। সোমবার রাতে বিশ্বনাথ থানা পুলিশ লামাকাজী এলাকা থেকে তাদের ঐ ডাকাতদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩ হাজার টাকা ও একটি শাবল উদ্ধার করা হয়।
১৩ ফেব্রুয়ারি রাতে বিশ্বনাথের ইসলামগাঁও এলাকায় ডাকাতি হয়। নগদ ১ লাখ ৭১ হাজার টাকা, মোবাইল ফোন, স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ ৩৭ হাজার টাকার মালামাল লুট করে ডাকাতরা। এ ঘটনায় বিশ্বনাথ থানায় ১২(২)২০১৯ মামলা দায়ের করা হয়। এ মামলায় বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দুলাল আকন্দ অভিযান চালিয়ে ডাকাতদের আটক করেন।
এ মামলায় প্রধান আসামী আমির আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৮ ফেব্রুয়ারি আমির ডাকাতকে আটক করা হয়। আটক আমির ডাকাতের স্বীকারোক্তিতেই ডাকাত শেখ হাছন আলী ও মো. মুহিবুর রহমান মুহিবকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন