শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে হরিপুরে বিজিবি ও গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় পরবর্তী আদেশের দিন ধার্য

রুবাইয়া সুলতানা বাণী | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ২:৩৭ পিএম

ঠাকুরগাঁওয়ে হরিপুরে বিজিবি ও গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় তিন নিহতের পরিবারের পক্ষ থেকে বিজিবির বিরুদ্ধে থানায় মামলা না নেওয়ায় অভিযোগ পত্র আদালতে দায়ের করা হয় ২৪/০৩/২০১৯ইং তারিখে। যা ০৬/০৩/২০১৯ ইং তারিখে আদেশের জন্য রাখা হয়েছিল হরিপুর আমলী আদালতে। কিন্তু বিচারক ফারহানা খান ছুটিতে থাকায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক মারর্জিয়া খাতুন পূর্নরায় আদেশের দিন ধার্য করেন ১২/০৩/২০১৯ ইং তারিখ বলে জানালেন বাদীপক্ষের আইনজীবি এ্যাডভোকেট নুরুল ইসলাম।

গত ১২ই ফেব্রুয়ারী বহরমপুর হরিপুর উপজেলায় গরু জব্দ করাকে কেন্দ্র করে বিজিবি ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে ওই সময় নিহত হয় ৩ জন এবং আহত হয় ১৫ জন। গত ১৪/০২/২০১৯ ইং তারিখে বেতনা বিজিবি ক্যাম্পের কোঃ কমান্ডার নাকেয় সুবেদার জিয়াউর রহমান বাদী হয়ে নিহদের বিরুদ্ধেই হরিপুর থানায় পৃথক দুটি মামলা করেন। নিহতের মধ্যে জয়নাল এস.এস.সি পরীক্ষার্থী ছিলেন একটি মামলায় নিহত নবাব ও সাদেক সহ আরো কয়েক জনকে আসামী করা হয়। আরো একটি মামলায় ১৯ জনের নাম আরো অজ্ঞাত ২৫০ জন কে আসামী উল্লেখ করা হয়।
স্বরাষ্ট্র মন্ত্রনালয় কর্তৃক গঠিত তদন্ত কমিটির তদন্তের সর্বশেষ অগ্রগতি কতটুকু সে বিষয়ে এ মুহূর্তে আর কিছু জানা যায়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন