শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধু সমাধিতে প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১১:৫৭ এএম | আপডেট : ১২:১৭ পিএম, ১৭ মার্চ, ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় সমাধি সৌধে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার সকাল সোয়া ১০টায় ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে সমাধি সৌধ কমপ্লেক্সে এসে পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রেসিডেন্ট মো. আবদুল হামিদকে অভ্যর্থনা জানান।

সকাল ১০টা ২০ মিনিটে প্রেসিডেন্ট আবদুল হামিদ প্রথম জাতির জনকের সমাধিতে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা জানান। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাধি সৌধে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করে।

এরপর প্রেসিডেন্ট আবদুল হামিদ সমাধি সৌধের পাশে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন। পরে প্রধানমন্ত্রী প্রেসিডেন্টকে নিয়ে বঙ্গবন্ধু ভবনে চলে যান।

সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সভাপতি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মন্ত্রীপরিষদের সদস্যদের নিয়ে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় আওয়ামী লীগের সিনিয়র নেতা আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুর করিম সেলিম, প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক, মুহাম্মাদ ফারুক খান, এমপি সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ, ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বীসহ আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন