ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সাটু‌রিয়া প্রেসক্লাবের সভাপ‌তি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক সো‌হেল

সাটু‌রিয়া থেকে মো: সো‌হেল রানা খান | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৫:০২ পিএম

ঐতিহ্যবাহী সাটু‌রিয়া প্রেসক্লাবের ‌দ্বি বা‌র্ষিক নির্বাচনে সভাপ‌তি নির্বা‌চিত হ‌য়ে‌ছে মো: জাহ‌াঙ্গীর আলম (সমকাল) ও সাধারণ সম্পাদক নির্বা‌চিত হ‌য়ে‌ছে মো: সো‌হেল রানা খান (ইন‌কিলাব) ।

২০ মার্চ বুধবার সাটু‌রিয়া প্রেসক্লাবের ‌দ্বি বা‌র্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।
সভাপ‌তি মো: জাহ‌াঙ্গীর আলম (সমকাল), যুগ্ম সম্পাদক মো: হাসান ফয়েজী (বাংলা‌টি‌ভি), ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল ইসলাম শিরু (চ্যা‌নেল এস), প্রচার সম্পাদক আল মামুন (স্বাধীন বাংলা) বিনা প্র‌তিদ্বন্দ্বীতায় নির্বা‌চিত হওয়‌ায়।
‌নির্বাচ‌নে সহসভাপ‌তি, সাধারন সম্পাদক, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক প‌দে ভোট হয়।
‌ভো‌টে সহসভাপ‌তি প‌দে মো: নজরুল ইসলাম ( ইত্তেফাক) ১৪ ভোট পে‌য়ে নির্বা‌চিত হয়, তার প্র‌তিদ্বন্দ্বী মো: হো‌সেন জয় (খোলা কাগজ) পে‌য়ে‌ছে ১৩ ভোট। সাধারন সম্পাদক প‌দে মো: সো‌হেল রানা খান (ইন‌কিলাব) ১৫ ভোট পে‌য়ে নির্বা‌চিত হয়, তার প্র‌তিদ্বন্দ্বী সাজাহান সরকার (যুগান্তর) পে‌য়ে‌ছে ১২ ভোট। কোষাধ্যক্ষ প‌দে মো: মইনুল ইসলাম (অামা‌দের সময়) ১৫ ভোট পে‌য়ে নির্বা‌চিত হয়, তার প্র‌তিদ্বন্দ্বী মো: লুৎফর রহমান (সংবাদ) পে‌য়ে‌ছে ১২ ভোট। দপ্তর সম্পাদক প‌দে মো: মাসুদ খান জুম্মা (বর্তমান) ১৭ ভোট পে‌য়ে নির্বা‌চিত হয়, তার প্র‌তিদ্বন্দ্বী মো: মাসুদ রানা (প্রভাতী খবর) পে‌য়ে‌ছে ৯ ভোট।
বুধবার সকাল ১১টা থে‌কে ১ টা পর্যন্ত বিরামহীন ভা‌বে শা‌ন্তিপূর্ণ প‌রি‌বে‌শে ভোট গ্রহন অনু‌ষ্ঠিত হয়। ২৭ জন ভোটা‌রের ম‌ধ্যে ২৭ জন ভোটার তা‌দের ভোট প্রদান করেন। প‌রে সাটু‌রিয়া প্রেসক্লা‌বের ‌দ্বি বা‌র্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন ক‌মিশনার ও মা‌নিকগঞ্জ প্রেসক্লাব এর সাধারন সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব ফলাফল প্রকাশ ও বিজয়ী প্রা‌র্থি‌দের নাম ঘোষনা ক‌রেন।
সাটু‌রিয়া প্রেসক্লাবের নিবা‌চিত নতুন ক‌মি‌টিকে জেলা ও উপ‌জেলার প্রশাসন ও বি‌ভিন্ন সামা‌জিক ও রাজনৈ‌তিক সংগঠন অ‌ভিনন্দন জা‌নি‌য়ে‌ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন