শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসে এক দালালসহ চার রোহিঙ্গা নারী আটক

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৫:৩৮ পিএম

কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসে এক দালালসহ ৪ রোহিঙ্গা নারীকে আটক করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। বুধবার বিকেলে পাসপোর্ট অফিসে আবেদন করতে এসে সন্দেহ হলে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
কুড়িগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আব্দুল মোত্তালেব সরকার জানান, জেলার নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের আনিছুর রহমানের স্ত্রী আরিফা খাতুন আত্মীয় পরিচয়ে ৪ রোহিঙ্গা নারীকে মালয়েশিয়া যাওয়ার জন্য পাসপোর্ট করতে আসে। তাদের কথাবার্তায় সন্দেহ হওয়ায় কক্সবাজারের কুতুব আলম এলাকার ফাতেমা (২৬) পিতা-আশরাফ আলী, মীম (২৫), পিতা আব্দুল আউয়াল, আলেয়া খাতুন (২৬) পিতা জয়নাল আবেদীন ও নুরীকা খাতুন (২৫) পিতা-বক্স মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তাদের স্বীকারোক্তির প্রেক্ষিতে নাগেশ্বরীর একজনসহ ৪ রোহিঙ্গা নারীকে আটক করা হয়। আটককৃতরা নাগেশ^রীর সন্তোষপুর ইউনিয়নের বল্লভপুর গ্রামের ঠিকানা ব্যবহার করে পাসপোর্ট করতে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন