বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে খেলার মঞ্চ ভেঙ্গে আহত ২০!

বালাগঞ্জ (সিলেট) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ৮:০৪ পিএম

সিলেটের ওসমানীনগরে ফুটবল খেলা দেখতে গিয়ে মঞ্চ ভেঙ্গে বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়াসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার উমরপুর ইউপির খাদিমপুর মাঠে তরুন ক্রীড়া চক্রের উদ্যেগে লক্ষ টাকার ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা চলছিল। এমন সময় হঠাৎ মঞ্চ ভেঙ্গে পড়ে আহত হয়েছেন প্রায় ২০ জন।
উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খেলার শুরুতেই মঞ্চে থাকা প্রায় ৫০/৬০ জন অতিথিদের ভাড়ে হঠাৎ করে মঞ্চ ভেঙ্গে এবং মানুষের হুড়ো হুড়িতে প্রায় ২০ জন আহত হন। আহতরা হলেন, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, মৎস্য কর্মকর্তা মো: আব্দুস সালাম, উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সায়মন আলী, চেয়ারম্যান তৈয়বুর রহমানসহ আরো অজ্ঞাতনামা ১৩ জন। গুরুতর আহতদের মধ্যে ৭/৮ আটজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। আহতদের মধ্যে অজ্ঞাতনামা এক বৃদ্ধের এ রিপোর্ট লেখা পর্যন্ত জ্ঞান ফেরেনি বলে জানা যায়।
ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিনা অনুমতিতে খেলা পরিচালনা ও আইন লঙ্গন করে ড্রোন চালানোসহ আহতের ঘটনায় খেলা আয়োজকদের থানায় তলব করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন