শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০, ২০ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে আগুনে পুড়ে যুবতীর রহস্যজনক মৃত্যু

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৩:১৮ পিএম | আপডেট : ৩:১৯ পিএম, ৬ মার্চ, ২০২৩

সিলেটের ওসমানীনগরে আগুনে পুড়ে কলি বেগমের (২৫) মৃত্যু হয়েছে। সে উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামের ফখরুল ইসলামের মেয়ে। গত রবিবার সন্ধ্যায় বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামের নিজ বাড়ির সামনে এই ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ পুড়া লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

জানা যায়, রবিবার ০৫ ফেবু্রয়ারি) সন্ধ্যায় কলির মা, বোন এবং সৎ মা নিজ ঘরে মাগরিবের নামাজ আদায় করছিলেন। আযানের সময় কলিও ওযু করে এসেছিল। নামাজ শেষ হতে না হতেই বাড়ির সামনে আগুন আগুন বলে মানুষের চিৎকার শোনে সকলে ঘর থেকে বেড়িয়ে গিয়ে কলিকে পুড়া অবস্থায় দেখতে পান।
এদিকে খবর পেয়ে শনিবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন ওসমানীনগর সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান এবং ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন। পরিদর্শনকালে তারা কলির স্বজনদের সাথে কথা বলে বিভিন্ন তথ্য সংগ্রহ করেন। তবে কলি আত্মহত্যা করেছে নাকি অন্য কোনভাবে মৃত্যু হয়েছে তা প্রাথমিকভাবে নিশ্চিত হতে পারেনি পুলিশ
কলির মা মিনারা বেগম বলেন, মাগরিবের নামাজ শেষে চিৎকার শোনে ঘর থেকে বেড়িয়ে দেখি আমার মেয়ে পুড়ে মারা গেছে।
ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, পুড়া লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুর রহস্য প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন