শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আদালতই কেবল বেগম জিয়াকে মুক্তি দিতে পারে

আলোচনা সভায় হানিফ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আদালতই কেবল মুক্তি দিতে পারে। তিনি বলেন, আইনি প্রক্রিয়া বাদ দিয়ে বিএনপি কেন আন্দোলনের হুমকি-ধমকি দেয় তা দেশের মানুষের বোধগম্য নয়। আর বিগত সময়ে তাদের আন্দোলনের ডাকে সাড়া না দেয়ায় পেট্রলবোমা মেরে নিরীহ মানুষকে হত্যার কথাও জনগন ভুলে যায় নি।
গতকাল দুপুরে রাজধানীর আজিমপুরের একটি কমিউনিটি সেন্টারে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের উদ্যোগে বঙ্গবন্ধুর শততম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
হানিফ আরো বলেন, আইনি প্রক্রিয়া ছাড়া বেগম খালেদা জিয়ার মুক্তির কোন সুযোগ নেই। আর কাগুজে বাঘের মতো বিএনপির হুমকিতে কোন লাভ হবে না। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমে মুক্ত করে আনা হবে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপির রাজনীতি হলো ব্যক্তিকেন্দ্রীক। কারণ বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের মুক্তি ছাড়া তাদের আর কোন কর্মসূচী নেই।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের দায়ে অভিযুক্ত হয়ে জেলে আছেন। আর তারেক রহমান দুর্নীতি ও একুশে আগস্টের গ্রেনেড হামলা মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বিদেশে ফেরারী জীবন যাপন করছেন। হানিফ বলেন, দেশের জনগণ কখনো বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে মুক্ত করার দায় নেবে না।
বিএনপির উদ্দেশ্যে হানিফ বলেন, আন্দোলনের হুমকি দিয়ে দেশ ধ্বংসের দিকে ঠেলে দেবেন না। দেশের মানুষ উন্নয়ন চায়, উন্নত জীবন চায়। তাদের স্বপ্নকে ধ্বংস করবেন না। তাহলে দেশের মানুষও আপনাদের ছেড়ে কথা বলবে না। বিএনপিকে দেশে রাজনীতি করতে হলে বঙ্গবন্ধুকে মেনেই রাজনীতি করতে হবে বলে মন্তব্য করেন হানিফ।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পারভীন হক শিকদার এমপি ও আওয়ামী লীগ নেতা ওমর আলী ও মিনহাজ্ব উদ্দিন মিন্টু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন