সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কর্মসংস্থানবান্ধব উদ্যোগের পাশে থাকবে এসবিএসি ব্যাংক

প্রতিষ্ঠাবার্ষিকীতে এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 কর্মসংস্থানবান্ধব উদ্যোগের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন। গতকাল ব্যাংকের মতিঝিলস্থ প্রধান কার্যালয়ে সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ নাওয়াজ ও মো. সাখাওয়াত হোসেন, স্বতন্ত্র পরিচালক ড. সৈয়দ হাফিজুর রহমান, স্পন্সর শেয়ারহোল্ডার মতিউর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা প্রমুখ।
চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন বলেন, দেশে বেকারত্বের হার বেড়েই চলেছে, কিন্তু নতুন কর্মসংস্থান তৈরি হচ্ছে না। সে জন্য উৎপাদনশীল খাতকে সর্বাধিক গুরুত্ব দিয়ে এসবিএসি ব্যাংক কাজ করছে। যাতে করে বেশি বেশি কর্মসংস্থান সৃষ্টি হয়।
পুঁজিবাজারে তালিকাভুক্তির বিষয়ে এক প্রশ্নের জবাবে এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান বলেন, পুঁজিবাজারে তালিকাভুক্ত বিষয়ে ব্যাংক ইতোমধ্যে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টকে ইস্যু ম্যানেজার নিয়োগ দিয়েছে। এটি আমারা কেন্দ্রীয় ব্যাংককে জানিয়েছি। আমরা সাধারণ বিনিয়োগকারীদের কথা চিন্তা করে ফিক্সড প্রাইজ পদ্ধতিতে পুঁজিবাজারে আইপিও ছাড়বো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন