বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর রাণীনগরে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের, ধর্ষক পলাতক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৮:৫৩ পিএম | আপডেট : ১১:০৯ পিএম, ১২ এপ্রিল, ২০১৯

নওগাঁর রাণীনগরে বুদ্ধি ও বাক প্রতিবন্ধী এক যুবতিকে বিস্কুট খাওয়ানোর কথা বলে ধর্ষন করেছে প্রায় ৬০ বছর বয়সী এক বৃদ্ধ। এ ঘটনায় শুক্রবার রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আতাইকুলা পাল পাড়া গ্রামে।
স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার আতাইকুলা পাল পাড়া গ্রামের মৃত দুলাল চন্দ্রের ছেলে গোবিন্দ চন্দ্র ওরফে সুটকা (৬০) গত বুধবার সকাল অনুমান সাড়ে ৯টায় ব্যক্তির বুদ্ধি ও বাকপ্রতিবন্ধী মেয়ে (২২) কে বিস্কুট খাওয়ানোর কথা বলে কৌশলে ওই বৃদ্ধের বাড়ীতে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষন করে ছেড়ে দিলে যুবতী বাড়ীতে এসে কিছুটা ইশারা ইঙ্গিতে তাকে ধর্ষনের কথা বলে এবং প্রচন্ড ব্যথা অনুভবের কথা বলে। বিষয়টি জানাজানি হলে ঘটনাটি নিষ্পত্তি করতে বৃহস্পতিবার রাতে আতাইকুলা গ্রামে বৈঠকের মাধ্যমে নিরসনের চেষ্টা করে ব্যর্থ হয়। এ ঘটনায় ওই প্রতিবন্ধির বাবা বাদী হয়ে শুক্রবার সকালে গোবিন্দকে আসামী করে রাণীনগর থানায় ধর্ষন মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এস,আই সেলিম জানান, ধর্ষনের ঘটনায় গতকাল শুক্রবার দুপুরে যুবতীকে মেডিকেল চেকআপ সম্পন্ন করা হয়েছে।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, মেয়েটি বাক, বুদ্ধি ও কিছুটা শারীরিক প্রতিবন্ধী। ধর্ষক গোবিন্দের বাড়ীতে কেউ না থাকায় মেয়েটিকে বিস্কুট খাওয়ানোর কথা বলে ওই বাড়ীতে নিয়ে গিয়ে ধর্ষন করেছে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকেই ধর্ষক পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব না হলেও তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন