ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

এবার সেনবাগে ৪র্থ শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

সেনবাগে এবার ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে ৬৫ বছরের বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনার পর থেকে ধর্ষক আবুল বসর পলাতক রয়েছেন।
গত বুধবার রাত ১১ টার দিকে সেনবাগ থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। এ ব্যাপারে ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেন। ধর্ষণের ঘটনাটি ঘটেছে সেনবাগ উপজেলার মধ্যম মোহাম্মদপুর গ্রামে।
খবর পেয়ে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ -সার্কেল) মো: শাহজাহান শেখ, থানার ওসি তদন্ত আবদুল আলী পাটোয়ারী সহ বিপুল সংখ্যক পুলিশ রাত ১০ টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং অভিযুক্ত আবুল বসরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছেন।
শিশুটির মা জানান, ১৫ এপ্রিল বিকেল ৫টায় মেয়েটি তার সহপাঠিদের নিয়ে খেলছিলো। এ সময় পাশ্ববর্তী মৌলভী বাড়ির আবুল বসর স্কুলছাত্রীকে তার বসত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার জন্য শাসিয়ে দেয়। পরদিন ঘটনাটি ফাঁস হয়। ১৭ এপ্রিল বিকেলে আবুল বসরের বিকৃত যৌনাচার ও ধর্ষণের বিচার চেয়ে স্থানীয় লোকজনকে জানিয়ে শালিস বৈঠক ডাকে শিশুটির বাবা। অভিযুক্ত আবুল বসর বৈঠকে না আসায় রাতে বিষয়টি থানায় জানায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষক আবুল বসর পালিয়ে যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন