সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ৭০ বছরের বৃদ্ধা সংঘবদ্ধ ধর্ষণের শিকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৪:১৬ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন এলাকায় ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী কামাল ও কবির হোসেন নামের দুই যুবকের বিরুদ্ধে। গুরুতর অবস্থায়

শনিবার (২৭ আগস্ট) দুপুরে বৃদ্ধাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ভুক্তভোগী ওই নারী শুক্রবার দিবাগত রাতে বাড়ির বাইরে টয়লেট থেকে ফেরার পথে মুখোশ পরিহিত অবস্থায় কবির ও কামাল তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় বৃদ্ধার চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। পরে বিষয়টি জানাজানি হলে শনিবার দুপুরে বৃদ্ধাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, বৃদ্ধার শারীরিক অবস্থা খারাপ। তার রক্তক্ষরণ হচ্ছিলো। হাসপাতালে এখন তার চিকিৎসা চলছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দুপুরে বৃদ্ধাকে ধর্ষণের খবর পেয়ে পুলিশ প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষা করে তাকে সদর হাসপাতালে ভর্তি করে। তিনি এখন চিকিৎসাধীন আছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৭ আগস্ট, ২০২২, ৫:৩৩ পিএম says : 0
ও আল্লাহ যতদিন এ সরকার থাকবে আমাদের কারো ইজ্জত থাকবেনা জীবনের নিরাপত্তা থাকবে না আল্লাহ তুমি এদেরকে গজব দিয়ে ধ্বংস করে তোমার আইন দিয়ে দেশ শাসন করো তাহলে আমরা একটু শান্তিতে বসবাস করতে পারব
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন