শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধারের টাকার জন্য ভাড়টিয়াকে হাতুড়িপেটা করল বাড়িওয়ালা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ১:৫০ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় ধারের টাকা পরিশোধ করতে না পাড়ায় গফুর মন্ডল নামে এক বাড়িওয়ালার নির্মম নির্যাতনের শিকার হয়েছেন ভাড়াটিয়া এক নারী ও তার শিশু কণ্যা। পাষ- বাড়িওয়ালা হাতুড়ি দিয়ে পিটিয়ে গার্মেন্টকর্মী ঐ নারী ও তার শিশুকে গুরুতর জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার রাতে নির্যাতনের শিকার গার্মেন্টকর্মী খোরশেদা বেগমকে রক্তাক্ত ও তার দশ বছর বয়সী কণ্যা সবিতাকে হাত ভেঙ্গে যাওয়া অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী খোরশেদা বেগমের স্বামী শফিকুল ইসলাম অভিযোগ করেন, আশুলিয়ার পশ্চিম বাইপাইল এলাকায় গফুর মন্ডলের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন। দারিদ্রতার কারণে নিজে গফুর মন্ডলের গরুর খামার ও স্ত্রী খোরশেদা গার্মেন্টে কাজ করত। প্রায় এক বছর পূর্বে আলসার জনিত অসুস্থ্যতায় তার স্ত্রী চাকুরি ছেড়ে দেয়। এসময় স্ত্রীর চিকিৎসা, সন্তানের লেখাপড়া ও সংসারের খরচের কারণে দিশেহারা হয়ে পড়েন তিনি। উপায়ন্তু না পেয়ে বাড়ির মালিক গফুর মন্ডলের নিকট খামারে কাজ করে পরিশোধ করার শর্তে স্ত্রীর অপারেশনের জন্য ২০ হাজার টাকা ধার নেন তিনি।
কিন্তু বুধবার রাতে হঠাৎ বাড়ির মালিক পাওনা টাকার জন্য তাগাদা দিলে স্ত্রী খোরশেদা বেগমের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তার স্ত্রীর মাথায় হাতুড় দিয়ে আঘাত করে গুরুতর জখম করেন বাড়ির মালিক গফুর। এসময় তার শিশু সন্তান সবিতাকেও মারাত্মক ভাবে আহত করে সে।
তিনি আরো বলেন, এঘটনার পর রক্তাক্ত অবস্থায় স্ত্রী খোরশেদাকে নিয়ে থানায় অভিযোগ করতে গেলে কর্তব্যরত ডিউটি অফিসার বদরুজ্জামান তাদের আগে রোগী বাঁচাতে বলেন। পরে বিষয়টা দেখা যাবে বলেও জানান তিনি।
সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা আমজাদুল হক বলেন, মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে খোরশেদা নামে এক নারী ও হাতে ব্যথা পেয়ে তার শিশু কণ্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এক থেকে দুই দিনের মধ্যে তারা বাড়ি ফিরে যেতে পারবেন বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন