বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবপুরে সড়ক দুর্ঘটনায় গ্যাস ফিল্ড কর্মকর্তাসহ নিহত ৩

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৮:৩৫ পিএম

নরসিংদীর শিবপুরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তিন জন।
আজ বৃহস্পতিবার শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কামারটেক ও কুন্দারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অর্জুন চন্দ্র বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন- কামারটেক গ্যাস ফিল্ড এর ব্যবস্থাপক (প্রশাসন) রাসেল আল মাহমুদ (৪৫), নারায়ণগঞ্জ এর কাচপুর এলাকার জুলহাস মিয়ার ছেলে রিকশাচালক শাহ আলম (৪০) ও মোটরসাইকেল আরোহী ভোলার তজুমুদ্দিন এলাকার আরিফুর রহমান সুমন।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে স্থানীয় মরজাল বাজার থেকে রিকশাযোগে বাসায় ফিরছিলেন কামারটেক গ্যাস ফিল্ড এর ব্যবস্থাপক (প্রশাসন) রাসেল আল মাহমুদ ও তার সহকর্মী খোরশেদ আলম। এ সময় পেছন থেকে একটি দ্রুতগতির মাইক্রোবাস তাদের বহনকারী রিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতাবস্থায় তিন জনকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিকশাচালকসহ দুই জনকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় খোরশেদ আলমকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।
অপরদিকে একই মহাসড়কের কুন্দারপাড়া বাসস্ট্যান্ডের অদূরে সোনাইমুড়ি পার্ক এলাকা থেকে আরিফুর রহমান সুমন নামে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলসহ এক আরোহীর মরদেহ উদ্ধার করে পুলিশ। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ।
নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অর্জুন চন্দ্র বিশ্বাস বলেন, নিহতদের লাশ উদ্ধার করে জেলা হাসপাতালে রাখা হয়েছে। নিহতদের স্বজনরা লাশ শনাক্ত করার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন