মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বাসের টিকিট বিক্রি শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১০:৩৮ এএম

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে শুক্রবার সকাল থেকে। আসন থাকাসাপেক্ষে টিকিট বিক্রি চলবে। আগাম টিকিট বিক্রি উপলক্ষে কয়েকটি বাস কোম্পানি যাত্রীদের দাঁড়ানোর বিশেষ ব্যবস্থা করেছে।

রাজধানীর গাবতলী ও আশপাশের এলাকার কাউন্টার থেকে সকাল ৬টায় টিকিট বিক্রি শুরু হয়।

এদিকে ঈদের আগাম টিকিট নিতে বাস কাউন্টারে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। ভোররাত থেকেই অনেকে লাইনে দাঁড়িয়ে ৩০ মের টিকিটের জন্য অপেক্ষা করছেন।

এর আগে ৯ মে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনভুক্ত বাস কোম্পানিগুলোর মালিকদের এক বৈঠকে আগাম টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়।

আগাম টিকিট বিক্রির প্রস্তুতি সম্পর্কে হানিফ পরিবহনের জেনারেল ম্যানেজার মো. মোশাররফ হুসেন জানান, উত্তরবঙ্গের সব রুটের টিকিট বালুর মাঠসংলগ্ন কাউন্টার থেকে এবং দক্ষিণ বঙ্গের টিকিট গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর কাউন্টার থেকে বিক্রি করা হবে।

তিনি বলেন, যাত্রীরা যাতে এসে শৃঙ্খলাবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে টিকিট নিতে পারেন সে জন্য বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে।

পরিবহন সংশ্লিষ্টরা জানান, প্রতি বছরের মতো গাবতলী, টেকনিক্যাল ও কল্যাণপুর থেকে উত্তর ও দক্ষিণ বঙ্গগামী বাসের আগাম টিকিট বিক্রি করা হয়। এবারই একই ধরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তবে মহাখালী ও সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে আগের মতো তাৎক্ষণিক টিকিট বিক্রি করা হবে।

তারা আরও জানান, এবার ঈদে দীর্ঘ ছুটি থাকায় একই সময়ে বাসের চাপ কম পড়বে। ৩০ মে থেকে মানুষ বাড়ি যেতে শুরু করবে বলে আশা করছেন তারা।

৩১ মে শুক্রবার ও ১ জুন শনিবার পড়ায় অনেকেই আগভাগে ছুটি নিয়ে বাড়ি চলে যাবেন। ৪ জুন থেকে তিন দিন ঈদের ছুটি থাকার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Allan ২২ মে, ২০১৯, ১:২৬ এএম says : 0
It is appropriate time to make some plans for the future and it is time to be happy.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন