শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় ৪ অপহরণকারী গ্রেপ্তার, আপহৃত উদ্ধার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ৪:৩৩ পিএম

মাগুরায় অপহৃত ব্যাক্তিকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃত চার অপহরণকারী ও উদ্ধারকৃত ব্যক্তিকে মাগুরা পুলিশ রোববার দুপুরে সদর থানা সম্মেলন কক্ষে সাংবাদিকদের সামনে হাজির করে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ ইব্রাহিম বলেন, ২৪ মে সন্ধ্যায় সদরের বুধইরপাড়া গ্রামের ইকতার বিশ্বাস নামে এক রাজমিস্ত্রিকে কৌশলে অপহরণ করে একটি সংঘবদ্ধ অপহরণকারী চক্র।পরে চক্রটি তার পরিবারের কাছে বিকাশের মাধ্যমে ত্রিশ হাজার টাকা মুক্তিপন দাবী করে।বিষয়টি তার পরিবার পুলিশকে জানায়।পুলিশ অপহরণকারীদের দেওয়া বিকাশ নাম্বারটি অবস্থান সনাক্ত করে।সদরের আলমখালী বাজারের উক্ত বিকাশের এজেন্ট নাম্বারে টাকা পাঠিয়ে সাদা পোষাকধারী পুলিশ সেখানে অবস্থান করে ।এ সময় অপহরণকারী চক্রের সদস্য তুহিন মোল্যা সেখানে টাকা এসেছে কিনা খোজ নিতে আসলে, তুহিন পুলিশের হাতে ধরা পড়ে। পরে তার দেওয়া তধ্যমতে, শহরের স্টেডিয়ামপাড়া থেকে চক্রের অনতম সদস্য সাজ্জাদ হোসেন ও শহিনুর রহমান, আদর্শপাড়া থেকে মোহাম্মদ জয় কে গ্রেপ্তার করে।তবে এ চক্রের মূল হোতা সোহানুর রহমান ও রত্না খাতুনের অবস্থান সনাক্ত করে পুলিশ তাদের গ্রেপ্তারের চেষ্ঠা চালাচ্ছে।
অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম আরো জানান. গ্রেপ্তারকৃতরা পুলিশের কাছে অপহরণের সব ঘটনা ঘুলে বলেছে। একই সাথে সংঘবদ্ধ এই চক্রটি দীর্ঘদিন ধরে রত্না খাতুন নামে এক নারীকে দিয়ে ফাঁদ পেতে মাগুরার বিভিন্ন পেশার মানুষকে অপহরণ করে মুক্তিপন আদায় করে আসছে বলে জানিয়েছে। পুলিশ এঘটনায় গ্রেপ্তারকৃত ৪ জনসহ মোট ৬ জনের নামে মাগুরা সদর থানায় অপহরণ ও মুক্তিপন আদায়ের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন