শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রেনের টিকিট পাননি অনেকে

চট্টগ্রামে শেষ দিনেও প্রচণ্ড ভিড়

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

ঈদের আগাম টিকিট বিক্রির গতকাল রোববার শেষদিনে চট্টগ্রাম স্টেশনে ছিল প্রচণ্ড ভিড়। স্টেশন চত্বর ছাড়িয়ে টিকিট প্রত্যাশীদের লাইন সড়ক পর্যন্ত বিস্তৃত হয়। আগের দিন রাত থেকে লাইনে দাঁড়ায় নারী-পুরুষ ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়েও টিকিট পাননি অনেকে।
বিশেষ দুটি ট্রেনসহ মোট ১২টি ট্রেনের সাড়ে ৮ হাজার টিকিট বিক্রি করা হয়। টিকিট প্রত্যাশীদের অভিযোগ কাউন্টারগুলোতে পর্যাপ্ত টিকিট পাওয়া যায়নি। চারটি টিকিট চেয়েও তিনটি কিংবা দু’টি পেয়েছেন এমন অভিযোগও আছে যাত্রীদের। যথারীতি অ্যাপসেও মিলেনি টিকিট।
অগ্রিম ৪ জুনের জন্য চট্টগ্রাম থেকে ঢাকাগামী ৫টি ট্রেন, সিলেটগামী ২টি, চাঁদপুরগামী ২টি, ময়মনসিংহগামী ১টি ও বিশেষ দুটি ট্রেনসহ মোট ১২টি ট্রেনের সাড়ে ৮ হাজার টিকিট বিক্রি করা হয়। এছাড়া ওইদিন প্রত্যেক ট্রেনে বাড়তি তিনটি বগিও সংযুক্ত করা হবে। চাঁদ দেখা সাপেক্ষে ৫ অথবা ৬ জুন পবিত্র ঈদুল ফিতর। এ কারণে ৪ জুনের টিকিটের জন্য যাত্রীদের ভিড় ছিল প্রচণ্ড।
রেলওয়ে পূর্বাঞ্চলের ব্যবস্থাপক মো. বোরহান উদ্দিন বলেন, শেষ দিনে মানুষের বাড়তি চাপ থাকে। তাই ঈদের আগে যারা যাবেন তাদের কথা মাথায় রেখে মোট ১২টি ট্রেন চট্টগ্রাম থেকে ছেড়ে যাবে। এছাড়া প্রত্যেক ট্রেনে তিনটি করে বগিও সংযুক্ত করা হবে। রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ বলেন, একজন সর্বোচ্চ চারটি টিকিটই পাবেন। শেষ দিনে টিকিট প্রত্যাশী বেশি হওয়ায় অনেকে টিকিট পাননি বলে স্বীকার করেন তিনি। পাঁচ দিনে ১২টি ট্রেনের ৭০ হাজার টিকিট বিক্রি হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন