ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

ফরিদগঞ্জে শিক্ষার্থী ধর্ষণের শিকার, থানায় মামলা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ৭:৫৬ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাটি গত ১৬ জুন রাতে উপজেলার রঘুনাথপুর বেপারি বাড়িতে ঘটলেও দীর্ঘ সময় ধর্ষণের শিকার ছাত্রীটির প্রাণ নাশের ভয়ে বিষয়টি নিরব ছিল। কিন্তু অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে ছাত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে আসলে বিষয়টি ধরা পড়ে। পরবর্তীতে শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে তার মাকে জানায়।

ধর্ষনের শিকার শিক্ষার্থীর মা জানান, গত ১৬ জুন রোববার রাতে একই বাড়ির নুর মোহাম্মদের লম্পট ছেলে সালামত উল্লা কৌশলে তার মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ করে। কিন্তু ধর্ষক সালামত আমার মেয়েকে মেরে ফেলার হুমকি দেয়ায় সে বিষয়টি আমাকে জানায়নি। ঘটনার পর মেয়েটির রক্ত ক্ষরণ শুরু হলে প্রথমত ভেবেছি হয়তো প্রকৃতির নিয়মে তা হচ্ছে। কিন্তু অতিরিক্ত রক্ত ক্ষরণ শুরু হওয়ায় তাকে একজন চিকিৎসকের কাছে নিয়ে যাই। তখন বিষয়টি ধরা পড়ে। এরপর মেয়েটি প্রকৃত ঘটনাটি আমার কাছে খুলে বলে। এখন মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। আমি ঘটনার উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আব্দুর রকিব জানান, ধর্ষনের শিকার শিক্ষার্থীটি বাবা-মা’সহ থানায় হাজির হয়ে বিষয়টি অবগত করেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত ধর্ষককে আটকসহ আইনানুগ সকল ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন