ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

প্রেমের ফাঁদে ফেলে দুই বোনকে ২০ দিন ধরে ধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ৭:৪৫ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী দুই চাচাতো বোনকে অপহরণের পর ২০ দিন ধরে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শুক্রবার মধ্যরাতে ফতুল্লা থানার গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের বাসা থেকে দুই বোনকে উদ্ধার করে ওই দুই যুবককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন - ভোলার চরফ্যাশন এলাকার বাসিন্দা আল-আমিন (২২) ও একই এলাকার রিয়াদ (২৫)। এ ঘটনায় শনিবার সকালে ভুক্তভোগী কিশোরীদের একজনের বাবা নিজে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২ জুন বিকেল সাড়ে ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের আইয়ুবনগর এলাকা থেকে ৭ম শ্রেণীর এক ছাত্রী (১২) ও তার চাচাতো বোনকে (১৭) প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে আসে অভিযুক্ত আল-আমিন ও তার বন্ধু রিয়াদ।

পরে তাদেরকে ফতুল্লার গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে রাখা হয়। ওই বাসায় তাদের ইচ্ছার বিরুদ্ধে গত ২ জুন থেকে ২১ জুন পর্যন্ত একাধিকবার ধর্ষণ করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া বলেন, "গ্রেফতারকৃত দুই যুবককে শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। অভিযোগের তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে"।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Naeem Ahmed ২২ জুন, ২০১৯, ১১:৪২ পিএম says : 0
এমন হারামিদেরকে আজিবন কারাদন্ড দেওয়া দরকার
Total Reply(0)
Rabiul ২৯ জুন, ২০১৯, ১০:০৪ এএম says : 0
বিচার চাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন