শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যুব সমাজের চারিত্রিক অধঃপতনে প্রচলিত সমাজব্যবস্থা দায়ী

রিফাতসহ সকল হত্যার বিচার দাবি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

কর্মশালায় পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) রিফাত হত্যাসহ সকল হত্যাকারীদের বিচার দাবি করে বলেন, যুব সমাজের চারিত্রিক অধঃপতনে প্রচলিত সমাজব্যবস্থা দায়ী। একের পর এক দিবালোকে মানুষ হত্যার প্রকৃত কারণ হলো ইতিপূর্বে ঘটে যাওয়া হত্যার বিচার না হওয়া। এভাবে কোন স্বাধীন সভ্য রাষ্ট্র চলতে পারে না। তিনি আরও বলেন, যতগুলো খুন, ধর্ষণসহ বড় ধরণের অপরাধ সংঘঠিত হচ্ছে, তার সাথে কোনো না কোনো ভাবে ক্ষমতাসিনরা জড়িত। সরকার জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় আইন শৃঙ্খলার পূর্ণ নিয়ন্ত্রন সরকারের হাতে নেই তাই একর পর এক হত্যাকান্ড ঘটে চলছে।
গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাব সংলগ্ন বিএমএ মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন আয়োজিত জেলা দায়িত্বশীল প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন।
কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান-এর সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মাওলানা নেসার উদ্দিনের পরিচালনায় আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম-মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
পীর সাহেব চরমোনাই তার বক্তব্যে বলেন, যুবসমাজ আজ খুন, ধর্ষণ, মাদক সহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়ে ধ্বংসের দ্বারপ্রান্তে চলে যাচ্ছে। এভাবে একটি সমাজ, রাষ্ট্র চলতে পারেনা। এসব পথ হারা যুবকদেরকে সত্যের সন্ধান দেয়ার দায়িত্ব ইসলামী যুব আন্দোলনকে নিতে হবে। অনুষ্ঠানে জর্ডানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগীতায় বিশ^ চ্যাম্পিয়ন হাফেজ সাইফুর রহমান ত্বকী ও তার উস্তাদ হাফেজ নেছার আহমেদ আন নাছিরীকে পীর সাহেব চরমোনাই সম্মাননা প্রদান করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন