শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নিহত

পাবনা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১০:৫৫ এএম

পাবনার সুজানগরে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সাইফুল ইসলাম গেদা (৩০) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্রসহ বেশ কিছু অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। নিহত সাইফুল ইসলাম সুজানগর উপজেলার নরসিংহপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের হাসামপুর ইদগাহ মাঠ এলাকায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা গোপন বৈঠক করছে-এমন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। রাত ২টা ২০ মিনিটের দিকে পুলিশের দলটি ইদগাহ মাঠ এলাকায় পৌঁছালে মাঠের পার্শ্ববর্তী পাটক্ষেতে অবস্থান নেওয়া সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে উভয়পক্ষের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের সময় অন্য সন্ত্রাসীরা পলিয়ে গেলেও গুলিবিদ্ধ হয়ে সাইফুল ইসলাম গেদা মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি শার্টার গান, ২ রাউন্ড গুলি, বেশ কিছু ধারালো অস্ত্র এবং ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করেছে।

পুলিশ আরো জানায়, নিহত সাইফুল ইসলাম আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ছিল। তার বিরুদ্ধে পাবনার সুজানগর এবং মানিকগঞ্জ থানায় বেশ কয়েকটি ডাকাতির মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন