শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে পর্ণগ্রাফি আইনে ১৮জন গ্রেফতার

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ৩:২৫ পিএম

কুড়িগ্রাম জেলায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পর্ণ ভিডিও সংরক্ষণ ও মোবাইলে আপলোড করার অপরাধে ২টি ইউনিয়নের ১৮জন কম্পিউটার অপারেটরকে গ্রেফতার ও কম্পিউটার জব্দ করেছে সদর থানা পুলিশ। আটককৃতরা হলেন, সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের ঘনেশ্যামপুরের আব্দুস সালামের পুত্র আশিকুর রহমান(২১), দোয়ালী পাড়ার মৃত হায়দার আলীর পুত্র আল-আমিন(২০), ভোগবতিপুরের আব্দুল ওয়াহাবের পুত্র নজরুল ইসলাম (২২),কাজল দহের শমসের আলীর পুত্র রকি আহমেদ(১৮) এবং পাঁচগাছী ইউনিয়নের দক্ষিণ সিতাইঝাড়ের মৃত আবুল কাশেমের পুত্র শফিকুল ইসলাম(৩৫) ও গারুহারার হাবিবুর রহমানের পুত্র আপেল রানা (১৮)কে গ্রেফতার করে পর্ণগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ পুলিশ। এসময় আটকৃতদের নিকট হতে পর্ণগ্রাফী ভিডিও সংরক্ষণ করায় ৫টি কম্পিউটর জব্দ করে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানায়, পর্ণগ্রাফীর প্রচলন বেড়ে যাওয়ার দেশব্যাপী ধর্ষণের প্রবণতা বেড়ে গেছে। এজন্য গতরাতে অভিযান চালিয়ে সদরের ১৮জনকে গ্রেফতার আটকসহ তাদের ব্যবহৃত ৫টি কম্পিউটার জব্দ করা হয়েছে। আটককৃতদের নামে পর্ণগ্রাফী আইনে মামলা দেয়া হয়েছে।
এছাড়াও পুলিশ সুপার কার্যালয়ের কন্ট্রোল রুম সুত্রে জানাযায়, জেলার রৌমারী উপজেলায় ৪জন, রাজিবপুরে-৩জন, ভূরুঙ্গামারীতে-২জন এবং কচাকাটা,উলিপুর,চিলমারী উপজেলায় একজন করে পর্ণ ভিডিও সংরক্ষণ ও মোবাইলে আপলোড করার অপরাধে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন