ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

প্রিয়া সাহার মিথ্যা অভিযোগ গভীর ষড়ন্ত্রের অংশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১২:০০ এএম


 খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, প্রিয়া সাহার বক্তব্যকে হালকাভাবে নেয়ার সুযোগ নেই। মনে হচ্ছে কারো ইশারায় সরকার এ ইস্যুকে ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে দেয়া প্রিয়া সাহার অভিযোগ বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ। তিনি এ দেশের মুসলমানদের ভাব-মর্যাদা নষ্টের চেষ্টা, দেশের সুনাম ক্ষুন্ন ও রাষ্ট্রীয় নিরাপত্তা বিঘিœত করার অপচেষ্টা চালিয়েছেন। খেলাফত মজলিসে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গতকাল সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল।

বৈঠকে আগামী সপ্তাহে বন্যাদুর্গত উত্তরবঙ্গের কুড়িগ্রাম, গাইবান্ধা ও সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণের জন্যে খেলাফত মজলিসের পক্ষ থেকে পৃথক পৃথক ত্রাণ টিম প্রেরণের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন