শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটিয়ায় ধর্ষণের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে চট্টগ্রামের পটিয়ায় ধর্ষণ ঘটনার প্রধান আসামি মোহাম্মদ আরমান নিহত হয়েছে। আরমান উপজেলার জিরি ইউনিয়নের মালিয়ারা গ্রামের মোহাম্মদ আবু তৈয়বের পুত্র। গতকাল ভোর ৭টায় এ ঘটনা ঘটে।
জানা যায়, গত ১৯ জুলাই উপজেলার মালিয়ারা গ্রামে মোহাম্মদ জসিম উদ্দীনের মেয়ে ধর্ষণের শিকার হয়। আরমানসহ কয়েকজন উক্ত মেয়েকে গণধর্ষণ করে। এ ঘটনায় পটিয়া থানায় জসিম উদ্দীন বাদী হয়ে একটি ধর্ষণের মামলা দায়ের করে। আরমান এলাকার বখাটে ও অস্ত্রধারী সন্ত্রাসী ছিল। তার বিরুদ্ধে পটিয়া থানায় বিভিন্ন কারণে ১০টি মামলা রয়েছে। র‌্যাব-৭ এর একটি দল গত সোমবার রাতে আরমানকে ধরতে অভিযান চালাতে গিয়ে তাকে র‌্যাব-৭ এর সদস্যরা আটক করে। তাকে আটকের পর অস্ত্র উদ্ধারে গেলে মেহেরআটি কুসুমপুরা এলাকায় আরমানের গ্রæপের সদস্যরা উৎপেতে থাকে। এসময় আরমান গ্রæপের সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে আরমান পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। গোলাগুলিতে র‌্যাব এর দুই জন সদস্য আহত হয়। ঘটনাস্থলে একটি বন্দুক, নয় রাউন্ড গুলি ও ১১ টি গুলির খোসা পাওয়া যায়।
পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন জানিয়েছেন, আরমান শুধু একজন ধর্ষক নয়, সে এলাকার কুখ্যাত সন্ত্রাসী। তার বিরুদ্ধে পটিয়া থানাসহ বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় পটিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন