শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু হত্যার বিচারের মাধ্যমে জাতি কলঙ্কমুক্ত হবে সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, জাতির পিতা ও তার পরিবারের সদস্যদের যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের সবার শাস্তি নিশ্চিত করে জাতিকে কলঙ্কমুক্ত করতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছেন, তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমার সুখি সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র গঠন করতে যাচ্ছি। যেটি হবে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ।

গতকাল বিকেলে সুনামগঞ্জ শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারে যুক্তরাজ্যভিক্তিক সংগঠন দি অফটিমিষ্ট এর উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা গোলাম কিবরিয়ার সভাপতিত্বে মন্ত্রী আরও বলেন, সরকারের উন্নয়ন দেখে একটি মহল নানা অপপ্রচার ও গুজব রটাচ্ছে। গুজবে কান না দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহŸান জানান। তিনি বলেন, আমরা ম্যালেরিয়া, কলেরা ও গুটি বসন্ত নির্মূল করেছি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় ডেঙ্গুও নির্মূল করবো।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অধ্যাপক পরিমল কান্তি দে, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান প্রমুখ। পরে মন্ত্রী ৪৪ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে নগদ ২ লাখ টাকা বিতরণ করেন।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন