বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ে ৪ বাড়িতে দুর্ধর্ষ চুরি, বাধা দিতে গিয়ে আহত ৪

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৯, ৫:৪৫ পিএম

রামগড়ে গভীর রাতে চারটি বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বাঁধা দেয়ায় চোরের দলের হামলায় আহত হয়েছেন একই পরিবারের ৪ জন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার গভীর রাতে ৬-৭ সদস্য চোরের দল রামগড় পৌরসভাধীন বৈরাগীটিলা নুর ইসলাম এর বাড়ি ও কালাডেবা নুরুল আমীন মেম্বারের বাড়িতে প্রবেশে ব্যর্থ হয়ে কালাডেবা সিরাজ কোম্পানির বাড়িতে ঢুকে ৪২ হাজার নগদ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুট করার পর পাশের গ্রাম পূর্ব চৌধুরীপাড়া মফিজুর রহমানের বাড়ি থেকে নগদ ৪০ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণালংকার লুটে নেয় এসময় বাঁধা দিলে পরিবারের ৪ জনকে কুপিয়ে আহত করে। আহতরা হলেন, মফিজুর রহমান (৫২), তার স্ত্রী হোসনেয়ারা বেগম (৪৫) ও ছেলে বেলাল হোসেন (২৭) ও ইমন হোসেন (১৭)। গুরতর আহত অবস্থায় রামগড় হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে মফিজুর রহমানের অবস্থা আশংকা জনক হওয়ায় প্রথমে ফেনী সদর হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আহত বেলাল জানান, রাত ২টা ৩০মিনিট এ সময় ৬-৭ সদস্যের মুখোশ পরা ডাকাতদল ঘরের টিন কেটে প্রবেশ করে জিনিসপত্র লুট করার সময় আমার মা ও বাবাকে মারধর করতে থাকে এসময় এক ডাকাতকে ধরে ফেললে অন্যরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ছাড়িয়ে নেয়।
খবর পেয়ে রাতেই রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আবদুল হান্নান ও সকালে খাগড়াছড়ি জেলা পুলিশের এডিশনাল এসপি এমএ সালাউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আবদুল হান্নান বলেন, আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জড়িত অপরাধীদেরকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন