ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

কোটালীপাড়ায় দুর্ধর্ষ চুরি

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২১, ১২:০১ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পাকা ভবনের তালা ভেঙে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত শনিবার ভোর রাতে উপজেলার দক্ষিণ বর্ষাপাড়া গ্রামে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার সকালে ভবনের মালিক সাহিদুল ইসলাম মোল্লা বাদি হয়ে কোটালীপাড়া থানায় অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।

সাহিদুল ইসলাম মোল্লা জানান, বৃহস্পতিবার বিকেলে বাড়ির গেটে তালা লাগিয়ে পরিবার নিয়ে শশুরবাড়ি মোল্লারহাটে যাই। গত শনিবার সকালে স্থানীয় লোকজন গেটের তালা ভাঙা দেখতে পেয়ে আমাকে খবর দিলে আমি এসে দেখি সবকিছু এলোমেলো, আসবাপত্র ভাঙাচোরা, ঘরের মধ্যে থাকা ট্রাংকের ভেতরে থাকা নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা, ওয়ার্ড্রপের ভেতর থাকা দেড়ভরি ওজনের দুইটি স্বনের্র চুরি কানের দুল, এবং দু’টা চার্জার লাইট ও দু’টি মোবাইল চুরি হয়। চুরি যাওয়া মালামাল এবং নগদ টাকাসহ মোট ৬ লাখ টাকা চুরি হয়েছে। সাহিদুল বলেন ঈদের আগে আমি বিভিন্ন ব্যবসায়ীর সাথে টাকা পয়সা লেনদেন করেছিলাম। চেনাজানা পরিচিত কেউ এ চুরির ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

স্থানীয় লোকজন জানান, সাহিদুল মোল্লা ভালো মানুষ সে দীর্ঘদিন সিঙ্গাপুরে কোম্পানিতে চাকরি করে ছুটিতে বাড়িতে এসেছেন। তার টাকা পয়সা আদান-প্রদান করতে দেখে এলাকার লোকই বাড়ি ঘর ফাঁকা পেয়ে এ চুরি করেছে। আমারা দ্রুত চোর গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রসাশনের কাছে জোর দাবি জানাই। এর আগেও এলাকায় কয়েকটি ঘরে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় চোর আতঙ্ক বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন