বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে কথিত বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী যুবকের পরিচয় পাওয়া গেছে

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ৪:৫৪ পিএম

শেরপুরে কথিত বন্দুকযুদ্ধে নিহত যুবকের পরিচয় পাওয়া গেছে। নিহত যুবকের নাম রহুল আমীন রিপন। তিনি সদর উপজেলার মীরগঞ্জ মহল্লার মুরগীর ব্যবসায়ী কালু মিয়ার ছেলে ও শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক। সে একজন মাদক ব্যবসায়ী।

এ বিষয়ে বিকাল পৌনে চারটার দিকে জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম সাংবাদিকদের জানান, গত রাতে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট কড়ইতলা এলাকায় দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে মাদক বেচাকেনা নিয়ে ঝামেলা হচ্ছে। এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার পর সেখানে এক অজ্ঞাতনামার যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখে। পরে ওই যুবককে গুলিবৃদ্ধ অবস্থায় জেলা হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আমরা আজ জানতে পারি নিহত ওই যুবকের নাম রুহুল আমীন রিপন। তার বিরুদ্ধে শেরপুর-জামালপুর জেলার বিভিন্ন থানায় মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার দায়ে একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্রসহ মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে । অভিযান অব্যাহত রয়েছে পরে আরো বিস্তারিত জানানো হবে।

এঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এএসআই আরিফুল হকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবী করেছে। আহত চার পুলিশ সদস্য শেরপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে নিহতের ময়না তদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন