ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

শ্যামনগরে প্রতিপক্ষের লাঠির আঘাতে মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

দেনা-পাওনা নিয়ে বিরোধে সাতক্ষীরার শ্যামনগরে লাঠির আঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত বুধবার দিবাগত রাতে সাতক্ষীরার শ্য্যামনগর উপজেলার পারশেমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম (৪০) শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের পারশেমারী গ্রামের আব্দুল ওহাব সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পারশেমারি বাজারের একটি চায়ের দোকানে সন্ধ্যার পর নিজেদের মধ্যে দেনা-পাওনা নিয়ে কথা কাটাকাটিতে লিপ্ত হন আমিরুল ও ওয়াজেদ জোয়ারদারের ছেলে রবিউল জোয়ারদারসহ কয়েকজন। এক পর্যায়ে রবিউল লাঠি দিয়ে আমিরুলের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহতের স্ত্রী নাছিমা খাতুন সাংবাদিকদের জানান, তার স্বামী আমিরুল ইসলাম এলাকার একটি হত্যা মামলারও স্বাক্ষী ছিলেন। এ নিয়ে সে তাদের কাছে শত্রু ছিলো।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনিছুর রহমান মোল্লা জানান, সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী নাছিমা খাতুন বাদি হয়ে রবিউল ইসলাম জোয়ার্দারকে প্রধান আসামী করে কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন