সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘তিন’, ‘ক্যাবারে’ এবং ‘দো লাফযোঁ কি কাহানি’ চলচ্চিত্র তিনটি মুক্তি পাচ্ছে।
ফিশ আই নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড এবং টি-সিরিজ সুপার ক্যসেট্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে ড্রামা ফিল্ম ‘ক্যাবারে’ মুক্তি পাচ্ছে। প্রযোজনা করেছেন পূজা ভাট, ভূষণ কুমার এবং পন্টি চাদা। কৌস্তব নারায়ণ নিয়োগীর পরিচালনায় অভিনয় করেছেন রিচা চাদ্দা, গুলশান দেবাইয়া এবং এস শ্রীনাথ। সঙ্গীত পরিচালনা করেছেন টনি কাক্কার, কৌস্তব নারায়ণ নিয়োগী এবং মুনিশ মাখিজা। ধারণা করা হয়, বলিউডের অতীতের ভ্যাম্প অভিনেত্রী হেলেনের জীবন অবলম্বনে চলচ্চিত্রটির কাহিনী রচিত হয়েছে।
এন্ডেমল ইন্ডিয়া, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, সিনিমা পিকচার্স, ক্রস পিকচার্স এবং ব্লু ওয়াটার মোশন পিকচার্সের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘তিন’। থ্রিলার ফিল্মটি প্রযোজনা করেছেন সুজয় ঘোষ। ঋভু দাশগুপ্তের পরিচালনায় প্রধান তিন ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, বিদ্যা বালান এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী। সঙ্গীত পরিচালনা করেছেন ক্লিন্টন সেরেজে। হারিয়ে যাওয়া নাতনির খোঁজে এক বৃদ্ধ’র আট বছরের প্রচেষ্টার গল্প। দক্ষিণ কোরিয়ার ‘মন্তাজ’ (২০১৩) চলচ্চিত্রের রিমেক।
‘দো লাফযোঁ কি কাহানি’ মুক্তি পাচ্ছে আলাম্বরা এন্টারটেইনমেন্ট, ধীরাজ মোশন পিকচার্স, পেন ইন্ডিয়া লিমিটেড এবং ফোকাস মোশন পিকচার্সের ব্যানারে। রোমান্টিক ড্রামা ধারার ফিল্মটি প্রযোজনা করেছেন ধীরাজ শেট্টি, অবিনাশ ভি রাই এবং ধবল জয়ন্তীলাল গাড়া। দীপক তিজোরির পরিচালনায় অভিনয় করেছেন রণদীপ হুদা, কাজল আগ্গারওয়াল এবং ইউরি সুরি। সঙ্গীত পরিচালনা করেছেন বাবলি হক, আমাল মালিক, অঙ্কিত তিওয়ারি এবং অর্জুনা হরজাই। কোরিয়ার ‘অলওয়েজ’ (২০১১) অবলম্বনে নির্মিত কানাড়া ভাষায় নির্মিত ‘বক্সার’ (২০১৫) ফিল্মটির রিমেক এটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন