ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘ফিতুর’, ‘লখনোভি ইশক’ এবং ‘সনম রে’ ফিল্ম তিনটি মুক্তি পাচ্ছে।
চার্লস ডিকেন্সের ‘দ্য প্রেট এক্সপেক্টেশন’ অবলম্বনে কাশ্মীরের পটভূমিতে নির্মিত হয়েছে রোমান্স ড্রামা ‘ফিতুর’। মুক্তি পাচ্ছে ইউটিভি মোশন পিকচার্সের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন সিদ্ধার্থ রায় কাপুর। অভিষেক কাপুরের পরিচালনায় অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, ক্যাটরিনা কাইফ, টাবু, অদিতি রায় হায়দারি, রাহুল ভাট, অক্ষয় ওবেরয়, অজয় দেবগন (অতিথি), লারা দত্ত, সুচিত্রা পিল্লাই, গোবিন্দ নামদেব এবং তালাত আজিজ। ফিল্মটির সঙ্গীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী। কাশ্মীরের দুই তরুণ তরুণীর প্রেমের গল্প যাদের ঘনিষ্ঠতা শৈশব থেকে।
‘লখনোভি ইশক’ মুক্তি পাচ্ছে কে. সি. ফিল্মস প্রাইভেট লিমিটেড এবং বিগ কার্টেইন মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে। রোমান্টিক ড্রামা ধারার ফিল্মটি প্রযোজনা করেছেন বিজয় কে মিশ্র। আনন্দ রাউতের পরিচালনায় অভিনয় করেছেন অধ্যয়ন সুমন, কারিশমা কোটাক, শরত সাক্সেনা, হেমন্ত পা-ে, মুকেশ খান্না, রতি অগ্নিহোত্রী এবং ব্রজেশ হিরজি। রাজ আশু চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। দুজন মানুষের প্রথম দর্শনে প্রেমে পড়ার গল্প।
টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘সনম রে’। রোমান্স ড্রামা চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার এবং কৃষণ কুমার। পুলকিত সম্রাট, যামি গৌতম, উর্বশী রৌতেলা, ঋষি কাপুর এবং ভারতী সিং চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন দিব্য খোসলা কুমারের পরিচালনায়। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন মিথুন, জিত গাঙ্গুলী, এপিক ভাংড়া এবং আমাল মালিক। প্রেম নিয়ে দ্বিধান্বিত এক তরুণের গল্প যে তার শৈশবে শহরে গন্তব্য খুঁজে পায়।

‘ফিতুর’ থেকে নেয়া একটি দৃশ্য

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন