রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

বলিউডে নির্মিত ‘উড়তা পাঞ্জাব’, ‘লাভ ইউ আলিয়া’ এবং ‘ধানাক’ চলচ্চিত্র তিনটি মুক্তি পাচ্ছে আগামীকাল। এর মধ্যে প্রথম ফিল্মটি নিয়ে সেন্সর বোর্ডে অচলাবস্থার সৃষ্টি হয়েছিল, শেষ পর্যন্ত কিছু কাটছাঁট আর অ্যাডাল্ট শ্রেণিতে ফিল্মটি ছাড় পেয়েছে।  
উড়তা পাঞ্জাব’ মুক্তি পাচ্ছে ফ্যান্টম প্রডাকশন্স এবং বালাজি মোশন পিকচার্সের ব্যানারে। থ্রিলার ফিল্মটি প্রযোজনা করেছেন শোভা কাপুর, একতা কাপুর, সমীর নায়ার, আমান গিল, বিকাশ বাহল, বিক্রমাদিত্য মোটওয়ানে এবং অনুরাগ কাশ্যপ। অভিষেক চৌবে পরিচালিত চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাহিদ কাপুর, কারিনা কাপুর বচ্চন, আলিয়া ভাট, দিলজিত সিং এবং সতীশ কৌশিক। সঙ্গীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী। ভারতের পাঞ্জাব রাজ্যে মাদক ব্যবসা এবং তরুণদের মাদক ব্যবহার নিয়ে চলচ্চিত্রটির গল্প।
স্যামি’স ম্যাজিক সিনেমার ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্স ড্রামা ফিল্ম ‘লাভ ইউ আলিয়া’। প্রযোজনা করেছেন স্যামি নানোয়ানি। ইন্দ্রজিত লঙ্কেশের পরিচালনায় অভিনয় করেছেন ভূমিকা চাওলা, রবি চন্দ্রন, সঙ্গীতা চৌহান, কিরণ চন্দন এবং অতিথি ভূমিকায় সানি লিওনি। জাসসি গিফ্ট সঙ্গীত পরিচালনা করেছেন। এক তরুণীর জীবন আর অনুভূতির গল্প শৈশবে যার বাবা-মায়ের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়েছিল।
ড্রামা ফিল্ম ‘ধানাক’ মুক্তি পাচ্ছে দৃশ্যম ফিল্মস এবং কুকুনুর মুভিসের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মনিশ মুন্দ্রা, নাগেশ কুকুনুর এবং এলাহি হিপটুলা। নাগেশ কুকুনুরের পরিচালনায় অভিনয় করেছেন হেতাল গাদা, কৃষ ছাবরিয়া, রাজিব লক্ষ্মণ, বিপিন শর্মা এবং ফ্লোরা সায়নি। তাপস রেলিয়া সঙ্গীত পরিচালনা করেছেন। দৃষ্টি প্রতিবন্ধী ভাইকে এক বোনের দৃষ্টি ফিরিয়ে দেয়ার প্রতিশ্রুতি দেয়া আর তা রক্ষা করার প্রচেষ্টার গল্প।   

‘উড়তা পাঞ্জাব’ থেকে নেয়া একটি দৃশ্য

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন