ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

ঢাকায় পৌঁছেছে হজের প্রথম ফিরতি ফ্লাইট

বিমানের হজ ফ্লাইট ৩৪ মিনিট বিলম্বে ছেড়েছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:৩০ পিএম | আপডেট : ৫:৫৩ পিএম, ১৭ আগস্ট, ২০১৯

সউদী এরাবিয়ান এয়ারলাইন্সের প্রথম হজ ফ্লাইট (এসভি- ৮০৮) যোগে ৩৩৫ বেসরকারি হজযাত্রী আজ শনিবার দুপুর ১ টা ৫ মিনিটে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেছেন। বিমান বন্দর থেকে বের হয়েই হাজিরা অপেক্ষমাণ আত্নীয়-স্বজনের সাথে কোলাকুলি করে কুশল বিনিময় করেন। আজ বিমান ও সাউদিয়া এয়ারলাইন্সের সর্বমোট ১২টি হজ ফ্লাইট যোগে প্রায় ৩ হাজার ৫০০ হাজী দেশে ফেরার কথা।

জেদ্দা আন্তর্জাতিক বিমান বন্দর থেকে এ হজ ফ্লাইটটি স্থানীয় সময় রাত ৩ টা ১০ মিনিটে ছেড়ে আসার কথা ছিল । কিন্তু নির্ধারিত সময়ের চেয়ে ২৩ মিনিট বিলম্বে গত রাত ৩ টা ৫৩ মিনিটে হজ ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। জেদ্দা আন্তর্জাতিক হজ টার্মিনাল থেকে ধর্ম মন্ত্রণালয়ের আইটি বিভাগের ইন-চার্জ কবির আল মামুন এ বিষয়টি নিশ্চিত করেছে। এবার সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ১ লাখ ২৬ হাজার ৯২৩ হজযাত্রী পবিত্র হজ পালন করেন।

এদিকে, বিমানের প্রথম ফিরতি হজ ফ্লাইট (বিজি-৩৫০২) ৪১৭ জন সরকারি ব্যবস্থাপনার হাজি নিয়ে আজ শনিবার নির্ধারিত সময়ের ৩৪ মিটিন বিলম্বে জেদ্দা আন্তর্জাতিক হজ টার্মিনাল থেকে স্থানীয় সময় ১১ টা ৩৪ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে এসেছে। আজ রাত সাড়ে ৯ টার দিকে এ হজ ফ্লাইটটি ঢাকায় পৌঁছার কথা। আগামী ১৫ সেপ্টেম্বর হজ ফ্লাইট শেষ হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন