শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও আর্থিক অনুদান দিয়েছেন বকুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ৭:৩০ পিএম

অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও আর্থিক অনুদান দিয়েছেন বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। শুক্রবার তার নির্বাচনী আসনের বিপুল শিক্ষার্থীদের মাঝে এই উপকরণ ও আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে শিক্ষা সামগ্রী হিসেবে বই পাওয়া শিক্ষার্থী জামিউর রহমান অপূর্ব জানান, তিনিসহ ১১জন অসহায় ও গরীব শিক্ষার্থীকে বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল বই, খাতা, কলমসহ শিক্ষা সামগ্রী দিয়েছেন। অন্যদিকে আর্থিক অনুদান পাওয়া শিক্ষার্থী মজিবর রহমান জানান, তিনিসহ ২০ জন অসচ্ছল শিক্ষার্থীকে বকুল আর্থিক সহায়তা দিয়েছেন। অর্থ সংকটের কারণে যাদের অনেকেরই পড়াশুনা বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। এই আর্থিক অনুদান পেয়ে তারা পুনরায় শিক্ষা কার্যক্রমে মনোযোগী হতে পারবেন।

রকিবুল ইসলাম বকুল বলেন, সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে এই ধরণের কার্যক্রম তিনি ধারাবাহিকভাবেই করে আসছেন। এটি তারই অংশ। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

রকিবুল ইসলাম বকুলের পক্ষে এসব শিক্ষা সামগ্রী ও অনুদান প্রদান করেন খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা বিএনপি’র সিনিয়র নেতা স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, সিরাজুল হক নান্নু, সাহিনুল ইসলাম পাখি, আবুল কালাম জিয়া, শেখ সাদী, মুরশিদ কামাল, বিপ্লবুর রহমান কুদ্দুস, সাজ্জাদ হোসেন তোতন, কালাম শিকদার, শেখ ইমাম প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন