বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চূড়ান্ত আন্দোলনের প্রস্তুতি নিনঃবকুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১:৪০ পিএম

বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম বকুল বলেছেন, দেশ এখন ভয়ানক দুর্যোগ অবস্থায় আছে। কোন গণতন্ত্র নেই, মানবাধিকার নেই, জনগণের ভোটাধিকার নেই, আর্থিক খাতে লুটপাট করে সন ফোকলা করে দেয়া হয়েছে, সাধারণ মানুষের খাবার নেই, সরকারি দল ছাড়া কারো পকেটে টাকা নেই। এরকম একটা অবস্থায় দেশের গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলন করছে বিএনপি। তাদের এখন একটাই টার্গেট দলের নেতাকর্মী ও দেশের জনগণকে ঐক্যবদ্ধ করে একটি চূড়ান্ত আন্দোলন। এ আন্দোলনের জন্য সবাই প্রস্তুতি নিন।

সোমবার দুপুরে রাজধানী নয়া পল্টনে বিএনপি'র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত ছাত্রদল নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
রোববার রাতে রাকিবুল ইসলাম বকুলকে কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক পদে পদায়ন করা হয়। ২০১৬ সালে দলটির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে এ পদটি ফাঁকা রাখা হয়। দীর্ঘদিন পরে এ পদে একজন নেতা পেলেন ছাত্রদলের নেতাকর্মীরা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বকুল খুলনা-৩ আসন নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছিলেন।
বর্তমান ছাত্রদল কমিটি নিয়ে বিভিন্ন সিন্ডিকেট তৎপরতা শুরু করলে ছাত্রদলের কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতিকে এ দায়িত্ব দেওয়া হয়।
বকুল বলেন, ছাত্রদলের কোন কোন্দল, নেই বিভেদ নেই। সবাই ঐক্যবদ্ধভাবে এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে রাজপথের আন্দোলনে আছে।
যদি কেউ অপতৎপরতায় এবং ষড়যন্ত্রে অংশীদার হওয়ার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
আরো উপস্থিত ছিলেন বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরব, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সহ আরো অনেকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন