শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৮:৫৫ পিএম

বরিশালে এস এম শফিউল আলম তুমন নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদন্ডের পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। জমিমানার টাকা দিতে অপারগ হলে অনাদায়ে আরও ৬ মাস কারাদণ্ড দেওয়া হয়েছে।
মঙ্গলবার (২৭ আগস্ট) বরিশালের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রফিকুল ইসলাম এ রায় ঘোষণা করেন।
অপরদিকে, একই মামলায় দুখু বিশ্বাস নামে অপর একজনকে সাড়ে ৪ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি তাকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।
দণ্ডপ্রাপ্ত এসএম শফিউল আলম তুহিন পিরোজপুরের নেছারাবাদ উপজেলার মাহমুদকাঠি এলাকার মৃত শেখ আফতাব উদ্দিনের ছেলে ও দুখু বিশ্বাস যশোর জেলার মন্ডলগাতি এলাকার মৃত ট্যানা বিশ্বাসের ছেলে।
মামলা ও আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৪ ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল নগরের কাশিপুর চৌমাথা এলাকায় অভিযান চালায় বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান ও তার সঙ্গীয় ফোর্স। এসময় ৪৭ বোতল ফেনসিডিলসহ এস এম শফিউল আলম তুহিন ও তার সহযোগী দুখু বিশ্বাসকে আটক করে।
এ ঘটনায় ওইদিনই বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়। তদন্ত শেষে ১ মাস ১০ দিন পরে একই থানার এসআই আব্দুল হালিম আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন। আদালত ১১ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার এ রায় দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন