ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় এক কিশোরীর মোবাইল কানেকশনে ধর্ষনের অভিযোগ, অতঃপর থানায় মামলা

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৪:৫৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ১৩ বছরের এক কিশোরীকে গভীর রাতে মোবাইল করে ডেকে নিয়ে ধর্ষন করা হয়ে বলে এমন অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার মহিপুর থানার সদর ইউনিয়নের নজবিপুর গ্রামে। কিশোরীর বাবা জামাল হাওলাদার বৃহস্পতিবার রাতে মহিপুর থানায় একই এলাকার রাকিবুল (২০),বাবু (২২) ও ওবায়দুল (২৪)কে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য পাঠিয়েছে।
মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরীর পিতা একজন জেলে। তার মেয়ে মহিপুর কো-অপারেটিব মাধ্যমিকি বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীতে পড়াশুনা করে। ঘটনার দিন ২৮ আগস্ট বুধবার রাত দুইটার দিকে একই এলাকার রাকিবুল ওই কিশোরীর দাদী’র মোবাইল ফোনে কল দিয়ে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। এসময় বাড়ির সবাই ঘুমিয়ে ছিল। অপর দুইজনের সহযোগিতায় একটি বালুর মাঠে নিয়ে গিয়ে তাকে ধর্ষন করে বলে মামলায় উল্লেখ করেন।
ওই কিশোরীর বাবা জামাল হাওলাদার জানান, আমার মেয়ের সাথে রাকিবুলের বন্ধুত্বের সম্পর্ক ছিল। ঘটনার দিন রাতে আমার মেয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। রাকিবুল মোবাইল ফোনে আমার মেয়েকে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। সাকালে ঘুম থেকে উঠে তার মেয়েকে দেখতে না পেয়ে বিভিন্ন যায়গায় হন্নে হয়ে খুজতে থাকে পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মহিপুর কুয়াকাটা মহাসড়কে একটি ইজিবাই যোগে বাড়ি ফিরে তার মা ও দাদীর কাছে ঘটনা খুলে বলে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহাবুবুর রহমান জানান, এ ব্যাপারে মেয়ের বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। কিশোরিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন