বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে ইনকিলাব উপজেলা সংবাদদাতার উপর যুবলীগ ক্যাডারের হামলা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১০:০৩ এএম

দৈনিক ইনকিলাবের বাউফল উপজেলা সংবাদদাতা নুরুল ইসলাম মাসুমের উপর হামলা চালিয়েছেন বাউফল উপজেলা যুবলীগ লীগের ক্যাডার শফি হাওলাদার ।এ সময় মাসুমকে রক্ষা করতে সন্ত্রাসীদের হামলার আঘাতে আহত হয়েছেন বাউফল উপজেলা প্রথম আলোর সাংবাদিক মিজানুর রহমান।
সাংবাদিক মিজানুর রহমান জানান, রাতে একটি দাওয়াতে যোগদান করতে বাউফল থেকে কালাইয়া এলাকায় যান মিজান, কালাইয়ায় অবস্থানরত মাসুমকে, মিজান ফোন দিলে মাসুম বাসা থেকে বের হয়ে মিজানের সাথে দেখা করতে আসার পথে হটাৎ করে শফি হাওলাদার রাস্তায় তাদের পথ অবরোধ করে মাসুমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মাসুমের উপর হামলা চালায় এতে মাসুম গুরতর জখম হয়। মাসুমকে রক্ষা করতে গিয়ে মিজান ও তাদের হামলায় আহত হয়। রাতেই মাসুমকে বাঊফল উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ দিকে বাউফলের একাধিক সাংবাদিক জানান, শফি হাওলাদার এলাকার চিহ্নিত সন্ত্রাসী,চাঁদাবাজ,তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে।
এ দিকে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান,রাতে আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি,শফিকে গ্রেফতারের বিষয় সর্বোচ্চ চেষ্টা চলছে,তবে সাংবাদিকদের পক্ষে কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি।তবে শফির বিরুদ্ধে আমি বাউফলে আসার পরে থানায় কোন অভিযোগ পায়নি,তবে তার বিষয়ে খোজ নেয়া হচ্ছে।
এদিকে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন পটুয়াখালী প্রেসক্লাবের আহ্বায়ক স্বপন ব্যানার্জী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন