ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভালুকায় বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ভালুকা(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৫৮ এএম | আপডেট : ১০:৫৩ এএম, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

ময়মনসিংহের ভালুকা উপজেলায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্ধুক যুদ্ধে মাদক ব্যবসায়ী রুবেল(৩১) নিহত হয়েছেন। পুলিশ বলেছে তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত। শুক্রবার রাতে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া এলাকায় ওই বন্ধুক যুদ্ধ হয়।

ময়মনসিংহের ডিবি পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন,ভালুকা উপজেলার জামিরদিয়া - হবিরবাড়ি পাকা রাস্তার পশ্চিম পাশে কয়েকজন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করতেছে। এই সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ডিবি পুলিশের পরিদর্শকের নেতৃত্বে দুটি দল শুক্রবার মধ্যরাতে ঘটনা স্থলে পৌঁছাতেই মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া শুরু করেন। পরে পুলিশও আত্মরক্ষার্থে ফাঁকা গুলি করে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে আহত অবস্থায় হবিবাড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মজিবুর রহমানের ছেলে রোবেল কে পড়ে থাকতে দেখা যায়। আহত রোবেলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহের ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, রোবেল মাদক ব্যবসার সঙ্গে জড়িত । তাঁর নামে বিভিন্ন থানায় ৫টি মাদক মামলাসহ ৭টি মামলা রয়েছে। ঘটনাস্থলকে আহত রোবেলকে উদ্ধারের পর তাঁর কাছে ২০০ পিচ ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন পাওয়া যায়।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন