বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রহ্মপুত্রের মাটি দিয়ে বাঁধ ও মহাসড়ক নির্মাণের দাবি

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ব্রহ্মপূত্র নদের খননকৃত মাটি দিয়ে দেওয়ানগঞ্জ-জামালপুর-ময়মনসিংহ-টোক-ভৈরব বাজার পর্যন্ত ব্রহ্মপুত্র রক্ষা বাঁধ নির্মাণের দাবি করে স্মারকলিপি দিয়েছেন সাংবাদিক নেতারা। এছাড়া নির্মিত বাঁধের উপর কমপক্ষে দুইশত ফুট প্রশস্ত করে জাতীয় মহাসড়ক এবং ওয়াকওয়ে নির্মাণের মেঘাপ্রকল্প বাস্তবায়নের দাবিও জানানো হয়। গতকাল সোমবার দুপুরে বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে এ স্মারকলিপি প্রদান করেছে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এ স্মারকলিপিতে স্বাক্ষর করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সভাপতি বীরমুক্তিযোদ্ধা এফ.এম. এ সালাম ও সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম। এ সময় স্মারকলিপির অনুলিপি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি, মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক এসডিজি, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব, নৌ পরিবহন সচিব, পানি সম্পদ মন্ত্রণালয় সচিবসহ বিভিন্ন মন্ত্রণালয় ও দপ্তর প্রধানকে প্রেরণ করা হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রেসক্লাব সহ-সভাপতি দৈনিক আজকের ময়মনসিংহ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের রিজিওনাল চীফ আলহাজ্জ্ব শামসুল আলম খান, ময়মনসিংহ সিটি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মতিউল আলম, দুর্নীতি প্রতিরোধ কমিটি ত্রিশাল উপজেলা কমিটির সভাপতি সাংবাদিক মোখলেছুর রহমান সবুজ, বিভাগীয় প্রেসক্লাব দপ্তর সম্পাদক ও বিটিভি চিত্র সাংবাদিক ইব্রাহিম মুকুট ও দৈনিক জাহান শহর প্রতিনিধি রাশিদ আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন