শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রী ও ছেলের বউয়ের মারধরে গৃহকর্তা নিহত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলার খড়েমান্দারতলা গ্রামে রোববার রাতে স্ত্রী ও ছেলের বউয়ের মারধরে আজিজ মোল্লা (৫৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সোমবার বিকালে নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ছেলের বউ আঁখি খাতুনকে থানায় নিয়ে এসেছে। মহেশপুর থানার এসআই আনিস জানান, রোববার রাতে স্ত্রী ও ছেলের বউ’র সাথে আজিজ মোল্লার ঝগড়াঝাটি হয়। এ সময় আজিজ মোল্লাকে ধাক্কা মেরে ফেলে দেয় তার স্ত্রী ও ছেলের বউ। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। লাশের গায়ে বড় ধরণের কোন আঘাতের চিহ্ন না থাকলেও বুকে ও মুখে আঁচড়ের দাগ রয়েছে।

গ্রামবাসির ভাষ্য ঝগড়াঝাটির এক পর্যায়ে আজিজ মোল্লার স্ত্রী ও ছেলের বউ তাকে মারধর করে। এতে তার মৃত্যু হয়েছে। মারধরে আজিজ মোল্লা অসুস্থ হয়ে পরেন।
মহেশপুর থানার এসআই আনিস জানান, আমরা ঘটনা তদন্ত করে দেখছি। এ ঘটনায় দুই মহিলাকে আটক করা হয়েছে। মহেশপুর থানার ওসি (তদন্ত) আমানুল্লাহ হক জানান, বিষয়টি প্রাথমিক ভাবে হত্যা ধরেই মামলা হচ্ছে। এ বিষয়ে নিহতের স্বজনরা জীবননগর থেকে এসেছেন হত্যা মামলা দায়ের করতে। ওসি জানান, নিহত আজিজ মোল্লার বাড়ি জীবননগর উপজেলায়। তিনি মহেশপুরের খড়েমান্দারতলা গ্রামে বিয়ে করে ঘর জামাই থাকতেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন